ভারতে শীর্ষ 10 ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন

By | May 27, 2023

ভারতে শীর্ষ 10 ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন

1) ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি কি?

ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি এমন একটি পদ্ধতি যেখানে অস্ত্রোপচার ওপেন হার্ট সার্জারির পরিবর্তে ছোট ছোট চেরা করে করা হয়। মূলত, আপনার বুকের ডান দিকে চেরা তৈরি করা হয় যাতে হৃদয়ে পৌঁছতে পারে। ওপেন হার্ট সার্জারির তুলনায় সার্জারিতে তৈরি করা ক্ষতগুলি ছোট এবং কম বেদনাদায়ক।

2) মিনিভ্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জারির ধরন কি?

হৃদরোগের বিভিন্ন ধরণের পদ্ধতি রয়েছে যা ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারির মাধ্যমে চিকিত্সা করা যায়।

  • মাইট্রাল ভালভ প্রতিস্থাপন বা মেরামত
  • ট্রাইকাসপিড ভালভ প্রতিস্থাপন বা মেরামত
  • করোনারি আর্টারি বাইপাস সার্জারি
  • অলিন্দ ফাইব্রিলেশনের জন্য গোলকধাঁধা পদ্ধতি
  • করোনারি আর্টারি বাইপাস সার্জারির জন্য স্যাফেনাস শিরা ফসল
  • অ্যাট্রিওভেন্ট্রিকুলার সেপটাল ডিফেক্ট সার্জারি
  • অ্যাট্রিয়াল সেপটাল ত্রুটি এবং পেটেন্ট ফোরামেন ওভালে বন্ধ
  • এওর্টিক ভালভ প্রতিস্থাপন বা মেরামত

3) হার্ট সার্জারি খোলা হলে মিনিমাল ইনভেসিভ কারডাইক সার্জারির উপকারিতা কি?

আপনি ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারির জন্য উপযুক্ত প্রার্থী কিনা তা আপনার সার্জন সিদ্ধান্ত নেবেন কারণ অস্ত্রোপচারটি খুব জটিল প্রকৃতির। ওপেন হার্ট সার্জারিতে অস্ত্রোপচারের সুবিধাগুলি নিম্নরূপ:

  • সংক্রমণের ঝুঁকি কম
  • ব্যথা কমানো
  • ট্রমা হ্রাস
  • দ্রুত পুনরুদ্ধারের গতি
  • কম এবং ছোট দাগ

ভিডিও – ভারতের শীর্ষস্থানীয় ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন

 

4) ভারতে শীর্ষ 10 মিনিটে ইনভেসিভ কার্ডিয়াক সার্জন কে?

আপনি কি ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন খুঁজছেন? যদি হ্যাঁ? তারপরে আমরা আপনাকে শীর্ষ 10 সার্জন উপস্থাপন করি, যা সারা ভারতে সর্বাধিক বিখ্যাত এবং সুপরিচিত। তাদের একবার দেখুন,

ডাঃ . জেড এস মেহারওয়াল

  ডাঃ . জেড এস মেহারওয়াল – ভারতের সর্বনিম্ন আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – কার্ডিও থোরাসিক এবং ভাস্কুলার সার্জারি

হাসপাতাল : ফোর্টিস হাসপাতাল দিল্লি

অভিজ্ঞতা : +42 বছর

বিশেষত্ব : কার্ডিওথোরাসিক এবং ভাস্কুলার সার্জন

ড জেড এস মেহারওয়ালের সাথে সংযোগ করুন

ডা মেহারওয়ালের কার্ডিয়াক সার্জারিতে 42+ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে এবং তিনি 20,000 এরও বেশি অস্ত্রোপচার করেছেন, যার মধ্যে রয়েছে জটিল কার্ডিয়াক পদ্ধতি তার 40 টিরও বেশি প্রকাশনা রয়েছে জাতীয় ও আন্তর্জাতিকভাবে প্রকাশিত তার কৃতিত্বের পিয়ার-রিভিউ করা জার্নালে। ডা জেডএস মেহারওয়াল কার্ডিয়াক সার্জারির শিক্ষা ও প্রশিক্ষণের সাথে সক্রিয়ভাবে জড়িত। তিনি বর্তমানে ফোর্টিস এসকর্টস হার্ট ইনস্টিটিউটে ডিএনবি কার্ডিওথোরাসিক সার্জিক্যাল ট্রিটমেন্টের প্রোগ্রাম ডিরেক্টর। তিনি ভারতে এবং বিদেশে কার্ডিয়াক সার্জারির জন্য অনেক সার্জনকে প্রশিক্ষণ দিয়েছেন যারা বিশ্বের বিভিন্ন কেন্দ্রে স্বাধীন কার্ডিয়াক সার্জন.

ডাঃ কে আর বালাকৃষ্ণন

 ডাঃ . কে আর বালাকৃষ্ণন – শীর্ষ ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন ইন্ডিয়া

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – থোরাসিক সার্জারি

হাসপাতাল : ফোর্টিস মালার হাসপাতাল চেন্নাই

অভিজ্ঞতা : 45+ বছর

বিশেষত্ব : কার্ডিওলজিস্ট কার্ডিওথোরাসিক সার্জন

ডাঃ. কে আর বালাকৃষ্ণনের সাথে সংযোগ করুন

ডা কে আর বালাকৃষ্ণন, চেয়ারম্যান – ইনস্টিটিউট অফ কার্ডিয়াক সায়েন্স | পরিচালক- হৃদয় ও ফুসফুসের প্রতিস্থাপন ইনস্টিটিউট মেকানিক্যাল সার্কুলেটরি সাপোর্ট, এমজিএম হেলথ কেয়ার চেন্নাই, অবশ্যই ভারতের অন্যতম প্রধান কার্ডিওথোরাসিক সার্জন এবং হার্ট-ফুসফুসের প্রতিস্থাপন বিশেষজ্ঞ, যার অভিজ্ঞতা 45৫+ বছরেরও বেশি। ড বালাবালাকৃষ্ণনকে অস্ত্রোপচার চিকিৎসার ক্ষেত্রে তার শ্রেষ্ঠত্বের স্বীকৃতি দিতে বিশিষ্ট হীরালাল স্বর্ণপদক প্রদান করা হয়েছে। তার ক্যারিয়ার জুড়ে, তিনি কয়েকটি দেশব্যাপী এবং আন্তর্জাতিক সম্মেলনে কয়েকটি নিবন্ধ, বইয়ের অধ্যায় এবং উপস্থাপনার পুস্তিকার মাধ্যমে ক্লিনিকাল নেটওয়ার্কে অবদান রেখেছেন।

ডাঃ সন্দীপ আতাওয়ার

  ডাঃ সন্দীপ আতাওয়ার – ভারতের সর্বনিম্ন আক্রমণাত্মক কার্ডিয়াক ডাক্তার

শিক্ষা: এমবিবিএস, এমএস- সাধারণ সার্জারি, এমসিএইচ – কার্ডিও থোরাসিক এবং ভাস্কুলার সার্জারি

হাসপাতাল: গ্লোবাল হাসপাতাল চেন্নাই

অভিজ্ঞতা: +35 বছর

বিশেষত্ব: কার্ডিয়াক কার্ডিওথোরাসিক সার্জন

ডা Dr. সন্দীপ আত্তওয়ারের সাথে সংযোগ করুন

ডা সন্দীপ সন্দীপ আতাওয়ার একজন বিশেষভাবে নির্ণয়কৃত হার্ট এবং ফুসফুসের প্রতিস্থাপন সার্জন যিনি বর্তমানে কেআইএমএসএস হাসপাতাল হায়দ্রাবাদ এর প্রতিষ্ঠাতা পরিচালক হিসাবে উন্নত হৃদযন্ত্রের ব্যর্থতা, টার্মিনাল ফুসফুসের রোগ এবং স্থিতিশীল বক্ষ অঙ্গ প্রতিস্থাপন কর্মসূচী। কার্ডিয়াক হেলথকেয়ার প্রফেশনাল হিসেবে তার 3 দশকেরও বেশি অভিজ্ঞতা আছে এবং তিনি প্রাপ্তবয়স্ক এবং শিশু রোগীদের 10,00 এরও বেশি কার্ডিয়াক সার্জিক্যাল পদ্ধতি সম্পন্ন করেছেন। ডা আত্তা আতাওয়ার হলেন ভারতে একমাত্র সার্জন যারা সব ক্ষেত্রে রোগীদের ক্ষেত্রে অংশ নেন। শিশু এবং বয়স্কদের মধ্যে সবচেয়ে জটিল কার্ডিয়াক সার্জারি করার প্রতিভা এবং দক্ষতা তার আছে।

ডাঃ ওয়াই কে মিশ্র

 ডাঃ ওয়াই কে মিশ্র – শীর্ষ ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক ডাক্তার ভারত

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, পিএইচডি – কার্ডিও থোরাসিক ভাস্কুলার সার্জারি

হাসপাতাল : মণিপাল হাসপাতাল বেঙ্গালুরু

অভিজ্ঞতা : +42 বছর

বিশেষত্ব : কার্ডিওথোরাসিক এবং ভাস্কুলার সার্জন

ডা। ওয়াই কে মিশ্রের সাথে যোগাযোগ করুন

ডাঃ ওয়াই কেওয়াই কে মিশ্র ভারতের অন্যতম বিখ্যাত এবং দক্ষ কার্ডিয়াক সার্জনদের একজন এবং ভারতের বিভিন্ন শীর্ষ 10 কার্ডিওলজিস্টের মধ্যে বিবেচিত। তার 34 বছরেরও বেশি জ্ঞান রয়েছে, তিনি বিখ্যাত, এবং 14,800 এরও বেশি ওপেন করোনারি হার্ট সার্জিক্যাল চিকিৎসা এবং 510 টিরও বেশি রোবট সার্জারি সফলভাবে করেছেন। মিশ্রের চিকিৎসা কাজ প্রশিক্ষণ, শিক্ষকতা এবং গবেষণায় তার আগ্রহের দ্বারা পরিপূরক, এবং তাকে সারা বিশ্ব থেকে একজন ভিজিটর লেকচারার হিসাবে আমন্ত্রণ জানানো হয়েছে। ড মিশ্র অস্ত্রোপচার পদ্ধতিতে মাস্টার্সের ডিপ্লোমা এবং রেওয়া (এমপি) এর স্বনামধন্য এস এস মেডিকেল কলেজ থেকে drugষধি ওষুধে স্নাতক ডিপ্লোমা অর্জন করেছেন। ডাক্তার তার কার্ডিওভাসকুলার সার্জারি ফেলোশিপ সম্পন্ন করেন থোরাসিক সেন্টার, সুইডেনের ইউনিভার্সিটি হাসপাতাল আপসালায়।

ডাঃ  সুরেশ যোশী

  ডাঃ সুরেশ যোশী – ভারতের সর্বনিম্ন আক্রমণাত্মক কার্ডিয়াক বিশেষজ্ঞ

শিক্ষা: এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ- কার্ডিও থোরাসিক সার্জারি

হাসপাতাল : জসলোক হাসপাতাল মুম্বাই

অভিজ্ঞতা : +42 বছর

বিশেষত্ব : কার্ডিয়াক সার্জন

ডা সঙ্গে এর সাথে সংযোগ করুন। সুরেশ যোশী

ডাঃ . সুরেশ সুরেশ যোশী একজন সুপরিচিত কার্ডিয়াক সার্জন যিনি 39 বছরের অত্যাশ্চর্য অভিজ্ঞতার অধিকারী। পেশাগতভাবে, তিনি আমেরিকান কলেজ অফ চেস্ট ফিজিশিয়ানস (এফসিসিপি), সোসাইটি অব থোরাসিক সার্জনস (মার্কিন যুক্তরাষ্ট্র), ইন্টারন্যাশনাল সোসাইটি অব মিনিমাল ইনভেসিভ সার্জিক্যাল প্রসেসর, ইন্টারন্যাশনাল কলেজ অব সার্জনস (এফআইসিএস), এবং গ্লোবাল সোসাইটি অব পেডিয়াট্রিক জন্মগত হার্ট সার্জন তার জ্ঞান নিহিত আছে এওর্টা, অ্যাডাল্ট কার্ডিয়াক সার্জিক্যাল অপারেশন, পেট এওর্টা ইনফ্রেনারাল, অ্যাবডমিনাল এওর্টা সুপ্র্রেনাল, এওর্টিক আর্চ, আরোহী এওর্টা, থোরাসিক এওর্টা, থোরাসিক এওর্টা, থোরাকোবডমিনাল এওর্টিক সার্জারি, এওর্টোলিয়াক অসুখ, পেট এওর্টা এবং গভীর যত্নের মধ্যে।

ডাঃ . এস কে সিনহা

  ডাঃ এস কে সিনহা – শীর্ষ ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক বিশেষজ্ঞ ভারত

শিক্ষা : এমবিবিএস, এমএস(জেনারেল সার্জারি), এমসি জ(সিটিভিএস)

হাসপাতাল : ম্যাক্স হাসপাতাল দিল্লি

অভিজ্ঞতা : +34 বছর

বিশেষত্ব : কার্ডিয়াক সার্জন

ডা সঙ্গেএর সাথে সংযোগ করুন। এস কে সিনহা

ডাঃ এস কে সিনহা বর্তমানে বিশেষজ্ঞ মেডিকেল ইনস্টিটিউশনের সর্বাধিক সুপার স্পেশালাইজির সিনিয়র ডিরেক্টর, সাকেতে বিশেষ আগ্রহ রয়েছে – এএসডি, এমভিআর, এ ভি আর, লা আমার অ্যানিউরিজম, বুলেট এবং মহান জাহাজে ছুরিকাঘাতের জন্য সর্বনিম্ন অ্যাক্সেস, এওর্টিক অ্যানিউরিজম পরিচালনা এবং ন্যূনতম আক্রমণাত্মক আচরণ আবেদন করোনারি হার্ট হারানোর জন্য সিএবিজি এর জন্য মোট ধমনী গ্রাফ্ট। একটি বিভাগের নেতৃত্ব দিচ্ছেন। প্রায় পঁচাত্তরজন মেডিক্সের প্যারামেডিকরা এক ধরণের ব্যবস্থাপনা দৃষ্টিকোণ তৈরি করেছিলেন। জনসাধারণের গুণগত মান ব্যতীত ব্যয়বহুল কার্ডিয়াক সার্জিক্যাল পদ্ধতি প্রদানের জন্য পরিশ্রমী পদ্ধতি, একটি মিশন; রিজেন্সি হাসপাতাল মধ্য-আকারের কার্ডিয়াক সেন্টার পরিচালনার জন্য লজিস্টিক গাইড প্রতিষ্ঠা এবং অফার করার জন্য। কানপুর; মগধ হাসপাতাল এবং চন্দ্রালয় হার্ট হাসপাতাল পাটনা, বাত্রা হাসপাতাল জম্মু, এসআরএমএস – বেরেলি কয়েকজনের নাম

ডাঃ রজনীশ মালহোত্রা

 ডাঃ রজনীশ মালহোত্রা – ভারতের সেরা এমআইসিএস কার্ডিয়াক সার্জন

শিক্ষা: এমবিবিএস, এমএস – সাধারণ সার্জারি, এমসিএইচ – কার্ডিও থোরাসিক এবং ভাস্কুলার সার্জারি, কার্ডিয়াক সার্জারিতে ফেলোশিপ

হাসপাতাল : ম্যাক্স হাসপাতাল দিল্লি

অভিজ্ঞতা : +34 বছর

বিশেষত্ব : কার্ডিয়াক সার্জন

ডা সঙ্গে এর সাথে সংযোগ করুন। রজনীশ মালহোত্রা

ডা রাজ রজনীশ মালহোত্রা নয়া দিল্লির ম্যাক্স সুপার স্পেশালিটি হেলথ সেন্টারে কার্ডিয়াক সার্জিক্যাল পদ্ধতির নেতা। তিনি কার্ডিয়াক সার্জিক্যাল পদ্ধতিতে 25 বছরের সমৃদ্ধ অভিজ্ঞতা নিয়ে গঠিত। ডা মাল মালহোত্রা সর্বনিম্ন আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জিক্যাল অপারেশন, ন্যূনতম আক্রমণাত্মক মাইট্রাল ভালভ রিপ্লেস মেরামত, করোনারি আর্টারি বাইপাস গ্রাফটিং (সিএবিজি), এওর্টিক ভালভ প্রতিস্থাপন ও মেরামত, অ্যাট্রিয়াল সেপটাল ডিফেক্টস (এএসডি এর) রোবট কার্ডিয়াক সার্জিক্যাল পদ্ধতি, ইসিএমও – এক্সট্রোকর্পোরাল মেমব্রেন হার্ট ফেইলিউর এবং ভেন্ট্রিকুলার অ্যাসিস্ট গ্যাজেটস (ভিএডি) এর অক্সিজেন এবং সার্জিক্যাল চিকিৎসা। তিনি ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক অপারেশন, ন্যূনতম আক্রমণাত্মক মাইট্রাল ভালভ প্রতিস্থাপন, এবং মেরামত, করোনারি আর্টারি পাস গ্রাফটিং (সিএবিজি), অর্টিক প্রতিস্থাপন এবং মেরামত, অ্যাট্রিয়াল সেপটাল ডিফেক্টস (এএসডি , রোবট কার্ডিয়াক সার্জিক্যাল অপারেশনে বিশেষজ্ঞ।

ডাঃ রামজি মেহরোত্রা

 ডাঃ রামজি মেহরোত্রা -ভারতের শীর্ষ এমআইসিএস কার্ডিয়াক সার্জন

শিক্ষা : বিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – কার্ডিও থোরাসিক সার্জারি

হাসপাতাল : বিএলকে ম্যাক্স হাসপাতাল দিল্লি

অভিজ্ঞতা : +35 বছর

বিশেষত্ব : কার্ডিওথোরাসিক সার্জন

ডা সঙ্গে এর সাথে সংযোগ করুন। রামজি মেহরোত্রা

কার্ডিও থোরাসিক এবং ভাস্কুলার সার্জিক্যাল ট্রিটমেন্ট (সিটিভিএস) ক্ষেত্রে অন্যতম প্রধান নাম ডা রামজি মেহরোত্রা। তার উল্লেখযোগ্য 26+ বছরের অভিজ্ঞতার মধ্যে রয়েছে হার্ট করোনারি হার্ট সার্জারি, মোট ধমনী সিএবিজি এবং অনেকগুলি সফল পদ্ধতির উত্তরাধিকার, ভালভুলার ডিজিজ, পেডিয়াট্রিক কার্ডিয়া সেপটাল ডিফেক্টস ইত্যাদি। তিনি একজন শীর্ষস্থানীয় স্বাস্থ্যসেবা পেশাজীবী যিনি তার কৃতিত্বের জন্য অনেক কিছু করেছেন যেমন তিনি প্রথম ডাক্তার ছিলেন ভারতে একটি ধমনী স্থানান্তর অপারেশন করার জন্য সর্বপ্রথম 10 বছর বয়সে মোট ধমনী সিএবিজি চালানোর জন্য। রোগী এবং তাকে “দিল্লি, এনসিআরের সেরা কার্ডিয়াক সার্জন” উপাধি দেওয়া হয়েছিল।

ডাঃ হেমন্ত পাথারে

  ডাঃ হেমন্ত পাথারে – ভারতের সেরা এমআইসিএস কার্ডিয়াক ডাক্তার

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – থোরাসিক সার্জারি

হাসপাতাল : নানাবতী ম্যাক্স হাসপাতাল মুম্বাই

অভিজ্ঞতা : +32 বছর

বিশেষত্ব : কার্ডিওলজিস্ট & amp; কার্ডিওথোরাসিক সার্জন

ডা সঙ্গে এর সাথে সংযোগ করুন। হেমন্ত পাঠেরে

ডাঃ . হেমন্ত পাথারে ভারতের অন্যতম সেরা এবং ব্যতিক্রমী হৃদরোগ ও ফুসফুসের সার্জন। আপনি যদি জটিল কার্ডিয়াক রোগে ভুগছেন তবে আপনি ডা পাথারকে দেখতে পারেন। ডা পাথরে প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ। তিনি কার্ডিয়াক এবং সার্জন হিসাবে নানাবতী সুপার স্পেশালিটি হাসপাতালে তার সেবা প্রদান করেন। ডা পাথারে ভারতের অধিকাংশ মর্যাদাপূর্ণ সমিতির আজীবন সদস্য পদ পেয়েছেন। ডা পাথারে ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন অফ কার্ডিয়াক সার্জনস, ইন্ডিয়ান ভাস্কুলার সোসাইটি এবং একাডেমি অব হেলথ এডুকেশনের সহকর্মী। তিনি ব্রিসবেন অস্ট্রেলিয়ায় কার্ডিয়াক সার্জারির আন্তর্জাতিক স্তরের সদস্যপদ লাভ করেন।

ডাঃ অজয় কাউল

  ডাঃ অজয় কাউল – ভারতের বিখ্যাত এমআইসিএস কার্ডিয়াক ডাক্তার

শিক্ষা : এমবিবিএস, এমএস (জেনারেল সার্জারি), এমসি জ। (কার্ডিওথোরাসিক সার্জারি)

হসপিতা : ফোর্টিস হাসপাতাল দিল্লি

অভিজ্ঞতা : +38 বছর

বিশেষত্ব : কার্ডিওথোরাসিক এবং কার্ডিয়াক সার্জন

ডা অজয় কলের সাথে যোগাযোগ করুন

ডা অজয় অজয় কাউল ভারতের শীর্ষস্থানীয় এবং সেরা সার্জনদের একজন। এখন পর্যন্ত তিনি 10,000 কার্ডিয়াক সার্জারি এবং 4000 মোট ধমনী বাইপাস করোনারি সার্জারি করেছেন। তিনি চিকিৎসা ক্ষেত্রে 36+ বছরের অভিজ্ঞতা গণনা করেছেন। ডাক্তার অজয় কাউলের চিকিৎসা ক্ষেত্রে অত্যন্ত বিশাল ব্যক্তিত্ব রয়েছে। তার দক্ষতার মধ্যে রয়েছে অসংখ্য সার্জারি যেমন মোট ধমনী করোনারি বাইপাস সার্জারি, পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারি, ভালভ মেরামত, অ্যানিউরিজমের জন্য সার্জারি এবং কার্ডিয়াক ফেইলুরের জন্য সার্জারি।

ডাঃ  বিবেক জাওয়ালি

  ডাঃ বিবেক জাওয়ালি -ভারতের সেরাএমআইসিএস হার্ট সার্জন

শিক্ষা: এমবিবিএস, মাইক্রোসফট, এমসিএইচ

হাসপাতাল : ফোর্টিস হাসপাতাল, বেঙ্গালুরু

অভিজ্ঞতা : +40 বছর

বিশেষত্ব : কার্ডিওথোরাসিক এবং ভাস্কুলার সার্জন

ডা বিবেক জাওয়ালির সাথে সংযোগ করুন

ডাঃ জাওয়ালি মিনিম্যালি ইনভেসিভ বাইপাস সার্জারি এবং কার্ডিওথোরাসিক এবং ভাস্কুলার সার্জারিতে বিশেষজ্ঞ। এখন পর্যন্ত ডাঃ জাওয়ালি ভারতে 18000 টিরও বেশি অস্ত্রোপচার করেছেন। প্রথম জাগ্রত অস্ত্রোপচারের সম্মান যা ভেন্টিলেটর ছাড়াই অস্ত্রোপচারের জন্য ডক্টর জাওয়ালির অ্যাকাউন্টে জমা হয়েছে। তিনি ভেন্টিলেটর ছাড়া অস্ত্রোপচারে সবচেয়ে অভিজ্ঞ অর্থাৎ জাগ্রত অস্ত্রোপচার। তিনি ইন্টারন্যাশনাল সোসাইটি অফ মিনিমালি ইনভেসিভ-এর প্রতিষ্ঠাতা সদস্য। এবং জার্নালের সম্পাদকীয় বোর্ডে একমাত্র ভারতীয় এবং কার্ডিয়াক সার্জারিতে উদ্ভাবন। ডাঃ জাওয়ালি এশিয়ান অ্যাসোসিয়েশন অফ কার্ডিওথোরাসিক সার্জারির কাউন্সিল সদস্যও।

ডঃ নরেশ ত্রেহান

 ডঃ নরেশ ত্রেহান – ভারতের শীর্ষ এমআইসিএস হার্ট সার্জন

শিক্ষা : এমবিবিএস, কার্ডিওলজিতে ডিপ্লোমা, ডিপ্লোমেট- কার্ডিওথোরাসিক সার্জারি

হাসপাতাল : মেদান্ত হাসপাতাল গুরগাঁও

অভিজ্ঞতা : +52 বছর

বিশেষতা : কার্ডিওথোরাসিক এবং কার্ডিওভাসকুলার সার্জন

ডাঃ নরেশ ত্রেহানের সাথে সংযোগ করুন

ডাক্তার নরেশ তেহরানের চিকিৎসা ক্ষেত্রে প্রায় 50 বছরের রেকর্ড অভিজ্ঞতা রয়েছে। তিনি শুধু রেকর্ড অভিজ্ঞতাই অর্জন করেননি, পদ্মভূষণ, পদ্মশ্রী, লাল ভাদুর শাহত্রী জাতীয় পুরস্কার এবং ড. বি.সি. রায় পুরস্কার। তিনি কার্ডিওভাসকুলার এবং কার্ডিওথোরাসিক সার্জারির একজন বিশেষজ্ঞ সার্জন। তিনি চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং মেদান্ত হাসপাতালে চিফ কার্ডিয়াক সার্জন হিসেবে কাজ করেন। ডাঃ তেহরান মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জারির জন্য ইন্টারন্যাশনাল সোসাইটি এর প্রেসিডেন্ট হয়েছেন।

আমাদের সেরা 10 জন সার্জনের কাছ থেকে সেরা কার্ডিয়াক সার্জারি পান যা আপনার সফল অস্ত্রোপচারের জন্য আপনাকে উপকৃত করবে৷ এমনকি আপনি আপনার রিপোর্ট পাঠানোর মাধ্যমে বিনামূল্যে কোন বাধ্যবাধকতা উদ্ধৃতি পেতে পারেন

YOU CAN EMAIL ON-enquiry@indiacardiacsurgerysite.com

অথবা আমাদের ফোন নম্বরে কল করুন- +91-9370586696

5) আমি কি ভারতের কার্ডিয়াক সার্জারি সাইটে পুরানো রোগীর পর্যালোচনা উল্লেখ করতে পারি?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সাইটের প্রশংসাপত্রের মধ্য দিয়ে যাওয়া আপনাকে তারা যে পরিষেবাগুলি এবং চিকিত্সা গ্রহণ করবে তার মান সম্পর্কে মোটামুটি ধারণা পেতে সাহায্য করতে পারে।

6) কিভাবে ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সাইট গ্রুপ আমাকে সাহায্য করবে?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সাইট গ্রুপ সারা বিশ্ব জুড়ে লোকেদের সর্বোত্তম ফলাফলের জন্য সাহায্য করেছে এবং এই পদ্ধতির কারণে তারা ভারতে চিকিৎসা পর্যটন প্রদানকারী হিসাবে 1 নম্বরে পৌঁছেছে। আপনি যখন ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারির জন্য ভারতে আসবেন তখন যে অতিরিক্ত সুবিধাগুলি প্রদান করা হবে তা অন্তর্ভুক্ত-

  • ক্লিনিক্যাল কেয়ার এবং সার্জারির বিশ্বের সর্বোচ্চ মান
  • দ্রুত মেডিকেল ভিসা সুবিধা
  • নিরাপদ এবং আরামদায়ক আবাসন
  • আধুনিক চিকিৎসা পরিকাঠামো
  • প্রশিক্ষিত এবং অভিজ্ঞ কর্মী
  • প্রযুক্তি এবং নিরাপত্তা সহ সম্পূর্ণ সজ্জিত হাসপাতাল
  • 24*7 নার্সিং কেয়ার
  • সার্জারির জন্য অপেক্ষার সময় শূন্য
  • অত্যন্ত সাশ্রয়ী মূল্যের চিকিৎসা খরচ

ভারতে নিরাপদ এবং সাশ্রয়ী মূল্যের কার্ডিয়াক সার্জারির জন্য আমাদের দেশীয় এবং আন্তর্জাতিক প্যাকেজগুলির সাথে সর্বোত্তম চিকিৎসা সেবা পান